সোনারগাঁয়ে ৬ হাজার পরিবারকে সহায়তা দিবে বাসমাহ ফাউন্ডেশন

প্রকাশিত


রুবেল মিয়া >>
করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় গৃহবন্দী, অসহায়, কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করছেন সেবামূলক সংস্থা ‘বাসমাহ’ ফাউন্ডেশন । শনিবার, বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের সব কয়টি ওয়ার্ডে সেচ্ছাসেবক কমিটি গঠন করে প্রায় ৫৫৭ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন বাসমাহ ফাউন্ডেশন ।

মীর সাখাওয়াত হোসাইন জানান, আমাদের এই ফাউন্ডেশন প্রধানমন্ত্রীর কার্যালয় বিষয়ক এনজিও ব্যুরো কর্তৃক নিবন্ধিত অরাজনৈতিক সেবামূলক সংস্থা। দেশের যেকোনো দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে আমাদের এই ফাউন্ডেশনের তত্তাবধানে দেশে নিয়োজিত সেচ্ছাসেবী অফিসার্স ও ভলেন্টিয়ারদের মাধ্যমে উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক এ সহায়তা প্রদান করা হয়। এরই ধারাবাহিকতায় দেশের এই দূর্যোগপূর্ণ অবস্থায় সোনারগাঁ উপজেলার প্রায় ৬’হাজার পরিবারের মাঝে খাদ্র সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতিপূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ১২ হাজার কেজি চাল ও ২ হাজার কেজি ডাল এবং ২৫০ পিপিই,২০০০ স্যানিটাইজার, ২০০০ হাজার সাবান, ৪০০০ মাস্ক, ৪০০০ গ্লাভস ও ২০০০ হেড কভার ও ৩০০ সু কভার প্রদান করা হয়েছে। এছাড়াও থানা পুলিশকে ১০০ টি ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে ৩০০ টি পিপিই প্রদান করা হয়েছে।

আপনার মতামত জানান