সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ২ শিক্ষার্থীর মৃত্যু,আহত-৩

প্রকাশিত




নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মাহিমা রহমান ও রাহাত মাহমুদ নামে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো ৩ শিক্ষার্থী। শুক্রবার সকালে সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহিমা রহমান উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মাঝিপাড়া গ্রামের মাহফুজুর রহমানের মেয়ে এবং রাহাদ মাহমুদ এর বাড়ি নোয়াখালী হলেও তিনি পরিবারের সাথে দীর্ঘদিন যাবত ঢাকার বাড্ডা এলাকায় বসবাস করেন। আহত মুয়াজ এসএম আনান, কাজী আবিদ শাহনেওয়াজ ও সাইফুল ইসলাম একই বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

আহতরা জানান, সকালে ঢাকা আফতাবনগর থেকে শিক্ষার্থী (বন্ধু) মিলে দুইটি প্রাইভেটকার যোগে নারায়ণগঞ্জ পানাম সিটিতে আনন্দ ভ্রমণ করার উদ্দেশ্যে যাওয়ার পথে দড়িকান্দি এলাকায় যাত্রীবাহি সৌদিয়া বাসের সঙ্গে প্রাইভেটকারে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে মাহিমা এবং ৩টার সময় রাহাত মাহমুদ মৃত্যুবরণ করেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


কাচঁপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন, যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আহত বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই শিক্ষার্থীর পরিবার মৃত্যুর খবর নিশ্চিত করেছে। বাসটি জব্দ করা হয়েছে।

আপনার মতামত জানান