সোনারগাঁয়ে সদ্য যোগদানকারী ইউএনও কে এমপি খোকার শুভেচ্ছা

প্রকাশিত

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করা সাইদুল ইসলামকে স্থানীয় এমপি লিয়াকত হোসেন ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার সকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী দপ্তরে তিনি তার দায়িত্ব বুঝে নেন। যোগদানের পর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল মামুনসহ অফিসের অন্যান্য দায়িত্বে কর্মরতদের পক্ষ থেকে ইউএনওকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সাইদুল ইসলাম সোনারগাঁ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন। সোনারগাঁয়ের সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানসহ সব জনপ্রতিনিধি ও রাজনীতিবিদদের নিয়ে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

এ সময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, নির্বাচিত হয়ে সোনারগাঁয়ে উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করছি। সোনারগাঁকে সারা দেশের মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে জনগণ, প্রশাসন, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও রাজনীতিবিদদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করতে চাই। সোনারগাঁয়ের ঐতিহ্যকে বিশ্বদরবারে ছড়িয়ে দিতে এবং স্বপ্নের সোনারগাঁ গড়তে দলমত নির্বিশেষে সকলকে হাতে হাত মিলিয়ে কাজ করতে হবে। রাজনীতিতে মতবেদ থাকতে পারে কিন্তু সোনারগাঁয়ের উন্নয়নে সকল মতবেদ ভুলে একসাথে কাজ করতে চাই।

আপনার মতামত জানান