সোনারগাঁয়ে রহস্যজনক বিদ্যুৎস্পৃষ্টে নিহত-১

প্রকাশিত




নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে একজন নিহত ও একজন আহত হয়েছে। ৬ জানুয়ারি বিকেল ৪টার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকায় ৩৩ হাজার ভোল্টের বিদুৎ লাইনের শাটডাউনের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইব্রাহিম (২৫) নামের একজন লাইনম্যান নিহত ও সাজু (১৮) আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও নিহত ইব্রাহিমের সহকর্মীরা জানান, নায়েব আলী খান ঠিকাদারি কম্পানিতে বিদ্যুৎ লাইনের শাটডাউনের কাজ করেন ২৭ জন লাইনম্যান। আজ সারাদিন কাজ করার সময় বিদ্যুতকর্মীদের না জানিয়ে লাইনে বিদ্যুৎ সংযোগ দিলে বিদ্যুতের তারের সাথে ঝুলে ঘটনাস্থলে ইব্রাহিম মারা যায় এবং সাজু মারাত্মকভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন। এ সময় ঠিকাদার মফিজউদ্দিন ও তার পার্টনার কবির হোসেন লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যায়।

নিহত ইব্রাহিম মিয়া ও আহত সাজু মোগড়াপাড়া ইউনিয়নের মাধবপুর, সোনাখালী এলাকার খোকন মুন্সীর বাড়ির ভাড়াটিয়া। নিহত ইব্রাহিম আড়াইহাজার উপজেলার, কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহত মাজু মিয়া কিসামা (চন্দ্রপুর) গ্রামের, আদিতমারী থানা, নীলফামারী জেলার আব্দুল মান্নানের ছেলে।

ঠিকাদার ও তার পার্টনার কবির মিয়ার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

নারায়ণগঞ্জ-১, সোনারগাঁ পল্লী বিদু্যতের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) জোনাব আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশের টিম হাসপাতালে পৌঁছেছে। ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।

আপনার মতামত জানান