সোনারগাঁয়ে যৌথ অভিযানে কোটি টাকার জাল উদ্ধার

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আনন্দ বাজারে অভিযান চালিয়ে প্রায় ৫ লাখ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল আটক করেছে উপজেলা প্রশাসন ও কোস্টগার্ড। বুধবার সকালে আনন্দ বাজার ও আশপাশের কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা।

বুধবার সকাল ১১ টায় অভিযান পরিচালনাকারী বাংলাদেশ কোস্ট গার্ডের ষ্টেশন কমান্ডার (নারায়ণগঞ্জ, পাগলা) লেফটেন্যান্ট কমান্ডার সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি, সঙ্গীয়ফোর্স লেফটেন্যান্ট এম এম আসিফসহ ২৮ জনের একটি দল ও সোনারগাঁ উপজেলা প্রশাসন বৈদ্যের বাজার ইউনিয়নের আনন্দ বাজার ও আশপাশের কয়েকটি বাড়িতে অভিযান পরিচালনা করে প্রায় ৫ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করেছি।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ইয়াসমিন আক্তার জানান, উদ্ধাকৃত জালের আনুমানিক মূল্য ১ কোটি ২৫ লাখ টাকা। তিনি আরো জানান, নিষিদ্ধ কারেন্ট জাল ক্রয়, বিক্রয় এবং সরবরাহ বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

জেলা পরিষদ অডিটরিয়ামের সামনে উদ্ধারকৃত জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ইয়াসমিন আক্তার কোস্ট গার্ডের লেফটেন্যান্ট কমান্ডার সাজ্জাদ হোসেন ও লেফটেন্যান্ট এম এম আসিফ এর উপস্থিতিতে পুড়িয়ে ফেলা হয় ।

আপনার মতামত জানান