সোনারগাঁয়ে মাথাবিহীন লাশ উদ্ধার

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া, মিরেরটেক এলাকায় মোঃ বিল্লাল হোসেন নামে এক মুদি ব্যবসায়ীর মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১১ টার দিকে মৃত ব্যক্তির ঘরের পিছনের জঙ্গল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, গতকাল রবিবার রাত ৮ পর থেকে তার পরিবারের সদস্যরা তাকে খোঁজে পাচ্ছিল না। মোঃ বিল্লাল হোসেন উপজেলার মিরেরটেক এলাকার মৃত রেহাজ উদ্দীনের ছেলে। সে স্থানীয় বাজারে মুদি ব্যবসা করতেন। রোববার দিবাগত রাতে শিরচ্ছেদ করে হত্যার পর মাথা নিয়ে যায়। সোমবার সকালে বাড়ির পাশের জঙ্গলে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের জন্য ক্রাইম সিনের সদস্যদের খবর দেয়। 

খবর পেয়ে সোনারগাঁ থানাধীন তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে মোঃ বিল্লাল হোসেনের মাথাবিহীন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, বিল্লাল হত্যার হত্যার রহস্য উদঘাটন যায়নি। তদন্ত সাপেক্ষে করা হবে। লাশের মাথা উদ্ধারের জন্য অভিযান চলছে। ঘটনার রহস্য উদঘাটনের জন্য ক্রাইমসিনের সদস্যদের সহযোগিতায় হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশের বিশেষ টিম কাজ করছে

আপনার মতামত জানান