সোনারগাঁয়ে বিয়ের প্রলোভনে শারিরিক সম্পর্ক, থানায় অভিযোগ

প্রকাশিত
অভিযুক্ত শাহপরান

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারিরিক সম্পর্কের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী বিশ্ববিদ্যালয় ছাত্রী জানান, সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের পশ্চিম বেহাকৈর এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে শাহপরান (২৮) এর সাথে দীর্ঘ তিন বছর যাবত প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে শাহপরান ওই বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারিরিক সম্পর্ক করে। শারিরিক সম্পর্কের পর থেকেই শাহপরানকে বিয়ের কথা বললে সে বিয়েতে অনিচ্ছা প্রকাশ করে এবং ভুক্তভোগী ওই মেয়ের সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়।

এ ব্যাপারে ভুক্তভোগী মেয়েটি তাঁর সম্ভ্রম হারানোর কথা পরিবারকে জানালে ছেলের পরিবার কোন সমাধান না করে ছেলেকে অন্যত্র বিয়ের প্রস্তুতি নেয়। ভুক্তভোগী মেয়েটি বিয়ের দাবীতে তার প্রেমিক শাহপরানের বাড়ীতে গেলে শাহপরান, তার পিতা রউফ মিয়া ভাই বায়জিদ,হালিমা বেগম, কামাল হোসেন, মোঃ দুলাল, আলমগীর, শেফালী বেগম ও মোঃ শাহিন সবাই মিলে ওই মেয়েকে মারধর করে লীলাফুলা জখম ও শ্লীলতাহানি করে এবং সাথে থাকা রেডমি মোবাইল, নগদ ৫০০০ হাজার টাকা ও ছেলের সাথে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি এনআইডি কার্ড সহ মূল্যবান প্রমাণাদি এবং গলায় থাকা ১০ আনা ওজনের একিট স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

পরবর্তীতে মেয়েটির ডাক চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে। ঘটনার পর থেকেই শাহপরান ও তার পরিবার বাড়ী ছেড়ে গা-ঢাকা দিয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান,অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানান