সোনারগাঁয়ে বিচার সালিশকে কেন্দ্র করে ৮ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর ভৌমিকপাড়া এলাকায় বিচার সালিশকে কেন্দ্র করে এক ইউপি সদস্যসহ ৮ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ইউপি সদস্য নেহালউদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর পাচানীপাড়া এলাকাা মোস্তফার বাড়িকে দূর্বত্তরা কয়েকদিন আগে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকালে একই এলাকার মোতালের মিয়াার বাড়িতে বিচার সালিশ হয়।

বিচার সালিশকে কেন্দ্র করে চৌরাপাড়া পাচানীপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে বাবুলের সাথে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য নেহালউদ্দিনেরর সাথে তর্কবিতর্ক হয়। এ তর্কের জের ধরে নেহালউদ্দিনের লোকজন বাড়িতে ফেরার পথে ভৌমিকপাড়া এলাকায় একই এলাকার রফিকের বাড়ির সামনে বাবুলের নেতৃত্বে তার ভাই আউয়াল, আশিক, মিজান, এসহাক, সিরাজ, আল-আমিন, আলমগীর, দাউদ, রিপন, হারুন, মোজাম্মেল, কালাই চাঁন ও মুসা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়।

এসময় ইউপি সদস্য নেহালউদ্দিন, সিরাজুল ইসলাম, আমিনউদ্দিন, জহিরুল ইসলাম, কায়েস, শাহিন, তানভির ও রুবেলের পথরোধ করে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত জানান