সোনারগাঁয়ে বঙ্গবন্ধুর মায়ের মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ

প্রকাশিত


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাতা শেখ সায়েরা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ জুন) বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব কাযালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে বঙ্গবন্ধুর মাতা শেখ সায়েরা খাতুনের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫-এর ১৫ আগস্টের সকল শহীদ ও পরলোকগত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়।

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা ভাইরাসে সৃষ্ট মারাত্মক সংকট উত্তরণ এবং নেত্রীর দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ ও করোনা ভাইরাসে সৃষ্ট সংকট মোকাবেলায় বাংলাদেশের সফলতা কামনা করা হয় এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা ও আক্রান্ত হয়ে চিকিৎসাধীন সকলের সুস্থ্যতা কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য সেলিম রেজা, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, আবু সাঈদ, হাজী আলম চাঁন, আবু হানিফ, হাজী জহির, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু ও মাসুম বিল্লাহ প্রমূখ।

আপনার মতামত জানান