সোনারগাঁয়ে পরকিয়ার জেরে দলিল লিখক স্বামীকে হত্যা, স্ত্রী আটক

প্রকাশিত

সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় পরকিয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী শাহীনুর আক্তারের বিরুদ্ধে। দলিল লিখক মোশারফ হোসেনের  লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। রবিবার সকালে কাঁচপুর চেঙ্গাইন এলাকায় তার নিজ বাড়ির বাথরুম থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় হত্যার সাথে জড়িত সন্দেহে দলীল লিখকের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

দলিল লিখকের স্ত্রী শাহিনুর বেগম জানান, গতকাল শনিবার রাত ৩টার দিকে একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা তার পরিবারের সবাইকে জিম্মি করে দলিল লিখক মোশারফকে বাথরুমে আটকে পিটিয়ে হত্যা করে। পরে ডাকাতরা চলে গেলে তার স্ত্রী দলিল লিখকের বাড়ির সবাইকে ডেকে তার ঘরে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন দলিল লিখককে বাথরুম থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, দলিল লিখকের বাড়িতে ডাকাতি ও হত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসময় লাশের গলায় একটি লাল দাগ পাওয়া গেছে। তিনি আরো জানান, দলিল লিখকের বাড়িতে ডাকাতির বিষয়টি তল্লাসী করে দেখা যায় বাড়ির কোন কিছু খোয়া যায়নি।এমন কি বাড়িটির কোন অংশ ভাঙ্গা নেই যেখানে ডাকাতরা ঘরে প্রবেশ করে পারে অথাৎ আমরা ডাকাতির কোন আলামত পাইনি। পরে তার স্ত্রীকে জিজ্ঞেসাবাদে জানা যায় পরকিয়া সংক্রান্ত ঘটনায় দলিল লিখককে পরিকল্পিত ভাবে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে ডাকাতির ঘটনায় চালিয়ে দেয়ার নাটক সাজিয়ে। এ ঘটনায় দলিল লিখবের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

আপনার মতামত জানান