সোনারগাঁয়ে নৃত্য শিল্পিকে ধর্ষণের অভিযোগে ৩ ধর্ষক গ্রেফতার

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নুপুর (ছদ্মনাম) নামের এক নৃত্য শিল্পিকে তিব্বত কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান জন্য বায়না করে এনে পালাক্রমে ধর্ষণ করে ৫ বখাটে যুবক। এ ঘটনায় ওই নৃত্য শিল্পি বাদি হয়ে মঙ্গলবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। জড়িত ৩ ধর্ষককে রাতেই গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলিয়াজদি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, হাসানের ছেলে সজিব ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।

ধর্ষিতা জানান নৃত্য শিল্পী জানান , উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় মঙ্গলবার দুপুরে তিব্বত কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান হবে বলে মাহমুদুল হাসান হিমেল তাকে ৬ হাজার টাকায় কন্টাক করে। এর মধ্যে ১ হাজার টাকা বিকাশের অগ্রিম প্রদান করে। তাদের কথা মতো ধর্ষিতা ও তার স্বামী হুমাইন কবির, তার সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরীর গেইটে গিয়ে মাহমুদুল হাসান হিমেলকে ফোন দেয়। এসময় হিমেল নৃত্য শিল্পি ও তার সাথে থাকা নৃত্য শিল্পি মামুনকে মেকআপ ও জামা চেন্স করার জন্য কনকট কোম্পানীর বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতর ঢুকে। তাদের কোথায় নিয়ে যাচ্ছে জিঞ্জেস করলে হিমেল জানায় সামনে তারা একটি বাড়িতে গিয়ে মেকাপ ও জামা চেন্স করবে। এরপর কাশবনের মাঝখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা সজিব, রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্য শিল্পী মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে যায়। পরে নৃত্য শিল্পী নুপুরকে ৪জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর এসআই আবুল কালাম আজাদ এর নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হিমেল, রনি ও সজিবকে গ্রেফতার করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, মামলা দায়েরের সাথে সাথে ধর্ষকদের গ্রেফতার করতে থানা পুলিশের কয়েকটি বিশেষ টিম অভিযানে নেমে পরে। আমরা তিনজন ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি দু’জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এদিকে, ডাক্তারী পরিক্ষার জন্য ধর্ষিতাকে নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত জানান