সোনারগাঁয়ে নিখোঁজের ৮ দিন পর কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের ৮দিন পর ফয়সাল নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে র‍্যাব-১১ একটি দল। বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ পৌর এলাকা থেকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ডে জড়িত অপূর্ব শীলকে গ্রেপ্তার করা হয়। অপূর্ব শীল বাগ মহিষা ঋষিপাড়া গ্রামের তপন শীলের ছেলে। হত্যাকারীর দেয়া তথ্যে বৃহস্পতিবার দিবাগত রাত ৪ টার দিকে বাগ মহিষা ঋষিপাড়া এলাকার একটি ডোবা থেকে নিখোঁজ ফয়সালের লাশ উদ্ধার করা হয়। নিহত ফয়সাল লাহাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

র‍্যাব-১১ সিইও ল্যাফটেন্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে আসামী অপূর্ব। গত ২৬ জানুয়ারি রাত ৯ টার দিকে পাশ্বর্বর্তী লাহাপাড়া গ্রামের মামার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। খোঁজাখুজির পর পরদিন তার মামা মো. মানিক বাদি হয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করেন। পরবর্তীতে র‍্যাব-১১ গোয়েন্দা দল নিখোঁজ ফয়সালের সন্ধানে নামেন। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মোবাইল ফেনে ডেকে আনা অপূর্ব শীলকে শনাক্ত করা হয়। বৃহস্পতিবার বিকেলে র‍্যাব সদস্যরা সোনারগাঁ পৌর এলাকা থেকে অপূর্বকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, র‍্যাবের জিজ্ঞেসাবাদে গ্রেপ্তারকৃত অপূর্ব নিখোঁজ ফয়সালকে নীল রঙের রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ পার্শ্ববর্তী ডোবায় ফেলে রাখার কথা স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ৪ টার দিকে ডোবায় লাশ সনাক্ত করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, পুলিশ নিখোঁজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আপনার মতামত জানান