সোনারগাঁয়ে নতুন আক্রান্তসহ করোনা রোগী ৬ জন

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের একরামপুর গ্রামে নতুন একজন পুরুষ রোগী সনাক্ত হয়েছে। রোববার বিকেলে এ রোগী সনাক্ত হয়। এ নিয়ে সোনারগাঁয়ে ৬ জন রোগী সনাক্ত হয়। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। ৪০ বছর বয়সী এ পুরুষ রোগী বলে জানিয়েছেন তিনি।

একরাম পুরের এ নতুন রোগী আক্রান্তের মধ্যে দিয়ে সোনারগাঁয়ে মোট ৬ করোনা রোগী সনাক্ত হয়েছেন। প্রথম করোনা রোগী সাক্ত হয় বৈদেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামে। কাঁচপুরের বেহাকৈর এলাকায় বুধবার দ্বিতীয় রোগী সনাক্ত হয়।

একই দিন টিপরদী এলাকার মেঘনা ইকোনোমিক জোনে এক শ্রমিক করোনা রোগে আক্রান্ত হয়। শুক্রবার সোনারগাঁ থানার এক মহিলা পুলিশ কনস্টেবল তার নিজ বাড়ী মুন্সিগঞ্জে আক্রান্ত হন। তিনি গত ৯ তারিখে অসুস্থ বোধ করলে সোনারগাঁ থানা থেকে ছুটি নিয়ে গ্রামের বাড়ি যান। সেখানে গিয়ে তার করোনা সনাক্ত হয়।রোববার বিকেলে শম্ভুপুরা ইউনিয়নের একরামপুর গ্রামে ৪০ বছর বয়সী পুরুষ রোগী সনাক্ত হয়।

এ নিয়ে সোনারগাঁয়ে ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। তাদের মধ্যে তিনজন স্থানীয় তিনজন ভাড়াটিয়া। করোনা আক্রান্তদের মধ্যে ৫ জন কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন ও একজন হোম কোয়ারান্টাইনে রয়েছেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, সকলকে সচেতন হয়ে ঘরে থেকে প্রশাসনকে সহযোগিতা করে নিজের ও পরিবারের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার আহবান জানান।

আপনার মতামত জানান