বেদে সম্প্রদায়ের ত্রাতা হয়ে পাশে দাঁড়ালেন এমপি খোকা

প্রকাশিত



‘ত্রাণবঞ্চিত সোনারগাঁয়ের বেদেরা’এই শিরোনামে জাতীয় দৈনিক কালের কন্ঠের অনলাইন পোর্টালে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি পেয়ে সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা নিজস্ব তহবিল থেকে করোনার প্রাদূর্ভাবে বেকার ও অসহায় হয়ে পড়া বেদেদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, উপজেলার সোনারগাঁ পৌরসভার সাহাপুর ও পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দ এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে এমপির ত্রাণ সামগ্রী গ্রহন করেন। এ সময় এমপির পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার সদস্য আনিছুর রহমান বাবু ।

শাহজাহান বেদে হাসি মুখে জানান গতকাল নাকি আমাদের অনাহারের খবর করেছে কালের কন্ঠ পত্রিকায়। সেটা দেখেই আমাদের পাশে দাঁড়িছেন এমপি খোকা সাহেব। আল্লাহ্ এমপি সাহেব ও পত্রিকার মানুষগুলোর মঙ্গল করবেন।

বেদে পল্লীর রতন জানান, গত কয়েকদিন ধরে খেয়ে না খেয়ে দিন কেটেছে। আজ আমাদের পাশে একজন বড় মনের মানুষ এসে দাঁড়িয়েছে। যা পেয়েছি তা দিয়ে দশ দিন চলে যাবে।

বেদেনী শিরিনা জানান, তিন দিন ধরে অনাহারী বাচ্চাগুলোর মুখের দিকে তাকালে চোখ দিয়ে পানি পড়ত। কাজ নেই অভাবে দিন কাটাচ্ছি। এমপি সাব বলেছে, এগুলো শেষ হওয়ার আগে তিনি আবার ত্রাণ পাঠিয়ে দিবেন।

জানা যায়, প্রতিদিনের রোজগারের উপর নির্ভরশীল বেদেরা চলমান লকডাউনের কারনে একেবারে বেকার হয়ে পড়েছে। ফলে ছেলে মেয়ে পরিবার পরিজন নিয়ে বিপাকে পড়েছে।


এমপি লিয়াকত হোসেন খোকা জানান, খবরটি দেখেই সকাল সকাল তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতণ করেছি। যারা কষ্টে আছে কিন্তু লোকলজ্জার ভয়ে কারো কাছে যেতে পারে না তাদের জন্য আমার হটলাইন নাম্বার ২৪ ঘন্টা খোলা থাকে। ফোন দেয়ার সাথে সাথেই আমার স্বেচ্ছাসেবক দল খাবার পৌছে দিচ্ছে।

আপনার মতামত জানান