সোনারগাঁয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
সোনারগাঁ কৃষকলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের পিরোজপুরের বাড়িতে অতিথী হয়ে সোনারগায়ে বেড়াতেে এসেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি ও তাঁর সহধর্মিনী লাভলী রওশন। পবিত্র ঈদ-উল আযহার ছুটিতে ১৪ আগষ্ট বুধবার সিরাজুল ইসলামের পিরোজপুরের বাড়িতে তিনি আতিথীয়তা গ্রহন করেন।

মন্ত্রীকে অভ্যর্থনা জানাতে ছুটে আসেন স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম ও নেকবর হোসেন নাহিদ।

এ সময় স্থানীয় সাংসদের দাবীর পেক্ষিতে মন্ত্রী বলেন, সোনারগাঁয়ে অগ্রাধীকার ভিত্তিতে গৃহহীনদের মাঝে ৩ কক্ষ বিশিষ্ট বারান্দাসহ সেমিপাকা ঘর নির্মাণ  করে দেওয়া হবে। পিরোজপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ফুটওভার ব্রীজ নির্মানে সহযোগিতা করার আশ্বাস  দিয়েছেন তিনি। বিদায় বেলায় মন্ত্রী অতিথিপরায়ণ সোনারগাঁয়ের মানুষ, ইতিহাস, ঐতিহ্য ও আওয়ামী সরকারের উন্নয়ণ অগ্রযাত্রায় সোনারগাঁবাসীর সহযোগিতার ভূয়সী প্রশংসা করেন।

আপনার মতামত জানান