সোনারগাঁয়ে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দী গ্রামে প্রবাসি নায়েব আলীর বাড়িতে সশস্ত্র ডাকাত দল পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুত্তি চলছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দী গ্রামের প্রবাসী নায়েব আলীর বাড়িতে শুক্রবার গভীর রাতে প্রধান ফটকের তালা ভেঙ্গে ১৫-২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল সিএনজি ও মোটরসাইকেল যোগে হানাদেয়।েএ সময় পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৭০ ভরি স্বর্ণ, নগদ ১ লাখ ৭৬ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট ২টি কম্পিউটার ও ২টি ল্যাপটব লুট করে নিয়ে যায়।

অপরদিকে একই সময় নায়েব আলীর ভাই মঞ্জুর অলীর ঘরে ঢুকে মঞ্জুর , কবিতা, দীপু ও ইমরানকে হাত-পা বেধে নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা ৪টি মোবাইল সেট লুট করে সিএনজি যোগে পালিয়ে যায়।

মঞ্জুর আলী বলেন, গতবছরও ডাকাতদল আমাকে কুপিয়ে আহত করে ঘরে থাকা নগদ টাকা ও মালামাল লুট করেছে। গতরাতে আমাকে ও আমার পরিবারের লোক জন ডাকাতদল হাত-পা ও মুখ বেধে প্রায় ১ লাখ ৭০ হাজার টাকার মালামাল রুট করে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে সোনারগাঁ থানা পুলিশের একটি বিশেষ টিম কাজ শুরু করেছে।

আপনার মতামত জানান