সোনারগাঁয়ে জাতীয় পার্টি সমর্থিত তালা প্রতিক জয়ী

প্রকাশিত



নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু নাঈম ইকবাল তালা প্রতিক ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম হাতি প্রতিকে পেয়েছেন ৪৯ ভোট।


শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে শুরু হওয়া ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ২:০৫ মিনিট পর্যন্ত ভোট গ্রহন করেন নির্বাচন কমিশন। মোট ১৩২ ভোটের মধ্যে শতভাগ ভোটার ভোট দিয়েছেন। ভোট গনণা চলে ২:২০ পর্যন্ত। ফলাফল ঘোষনা করেন ২:৩০ মিনিটে।


অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে কেন্দ্রর নিরাপত্তায় আইনশৃঙ্খলার বাহিনীর পাশাপাশি মাঠে রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চন্দন শীল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। তবে সংরক্ষিত ২টি ওয়ার্ডে ৭ জন নারী এবং ৫টি সাধারণ ওয়ার্ডে ১৯ প্রার্থী মিলে দু’টি পদে মোট ২৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোট কেন্দ্র ৫টি, ভোট কক্ষ ১০টি, ভোটার সংখ্যা ৬১০, পুরুষ ৪৬৬ ও মহিলা ১৪৪।


সোনারগাঁ উপজেলায় (৩নং ওয়ার্ড) থেকে সাধারন সদস্য পদে নির্বাচন করছেন আওয়ামী লীগ সর্মথিত মোস্তাফিজুর রহমান মাসুম ও জাতীয় পার্টি সমর্থিত আবু নাঈম ইকবাল এবং সংরক্ষিত অ্যাড. নুরজাহান।


সরেজমিনে সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটাররা নির্বিঘ্নে যার যার ভোটাধিকার প্রয়োগ করছেন। এই ওয়ার্ডে পুরুষ সদস্য হিসেবে হাতি প্রতিক নিয়ে প্রার্থী হয়েছেন সাবেক জেলা সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম এবং তালা প্রতিক নিয়ে প্রার্থী হয়েছেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।


আপনার মতামত জানান