সোনারগাঁয়ে ছিনতাইচক্রের ৬ সদস্য আটক

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রোববার কিশোর গ্যাং ও ছিনতাইকারী চক্রের ৬ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার মোগড়াপাড়ার বন্দেরার চক ও পৌরসভার ইছাপাড়া এলাকায় সোনারগাঁ থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে সোমবার তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের প্রস্তুতি মামলায় গ্রেফতার দেখিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করে।

গ্রেফতারকৃতরা হলেন সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকার সিরাজ উদ্দিন মোল্লার ছেলে ইসমাইল (১৭), একই এলাকার রমজান প্রধানের ছেলে ইমন (১৮), সাখাওয়াত মিয়ার ছেলে শাকিল মিয়া (১৮), মৃত নাছির মোল্লার ছেলে অপু (১৯), ডন মিয়া গাজীর ছেলে শাওন (১৮) ও চিলারবাগ গ্রামের আঃ বাতেন গাজীর ছেলে মোঃ রুবেল (২০)।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো: শফিকুল ইসলাম জানান, সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া ও মোগরাপাড়া বন্দেরা গ্রামের আশপাশের বিভিন্ন ব্যক্তি ও গাড়ী থেকে ছিনতাই করে আসছিল একটি চক্র। রোববার গোপন সংবাদের ভিত্তিতে মোগড়াপাড়ার বন্দেরা চক ও সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং ও ছিনতাইকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময় মৌখিক ও লিখিত ভাবে অনেক অভিযোগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত জানান