সোনারগাঁয়ে কিশোরীর অর্ধগলিত লাশের পরিচয় পাওয়া গেছে

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ :
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকায় একটি ঝোপ হতে গত ৪ অক্টোবর শুক্রবার উদ্ধার হওয়া অজ্ঞাত কিশোরীর গলিত লাশ উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ। অজ্ঞাত লাশটির পরিচয় সনাক্ত করেছে থানা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ। মেয়েটির নাম জান্নাতুল জেবা। সে ঢাকার যাত্রাবাড়ির কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম অষ্টম শ্রেণির ছাত্রী। গত ৩০ সেপ্টেম্বর সে নিখোঁজ হয়। এ ঘটনায় ডেমরা থানায় একটি জিডি করেছে নিহতের পরিবার।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কালাম আজাদ জানান, ডেমরা থানায় একটি মেয়ে নিখোঁজের (গত ৩০ সেপ্টেম্বর) জিডির সূত্র ধরে ৮ অক্টোবর সোমবার রাতে তিনি নিহতের মা বাবাকে আলামত হিসেবে সংগ্রহ করা জামা কাপড় ও জুতা দেখালে লাশটি তাদের মেয়ের বলে নিশ্চিত করেন। জান্নাতুল জেবার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার চরমানিকদা গ্রামের দিদার মিয়ার মেয়ে। তার পরিবার কোনাপাড়া এলাকায় ভাড়া থাকেন।
এদিকে নিহত জান্নাতুল জেবার মা মানছুরা বেগম জানান, ‘গত ৩০ সেপ্টেম্বর রাতে মেয়েকে না পেয়ে আত্মীয-স্বজনের বাড়ি বাড়ি খোঁজ নিয়ে তাকে না পেয়ে ডেমরা থানায় একটি জিডি করি। যারা আমার কলিজার টুকরো মেয়েকে টুকরা টুকরা করে নির্মমভাবে হত্যা করেছে তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।’
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, আশা করি খুব দ্রুত হত্যাকান্ডে জড়িত আসামীদের গ্রেফতার করে হত্যাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করতে পারব।

আপনার মতামত জানান