সোনারগাঁয়ে এক স্কুল শিক্ষিকার আকস্মিক মৃত্যু

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভূপূরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকার সোমবার সকালে আকস্মিক মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষিকার নাম সারমিন মোস্তারি সুমি (৩৪)।

জানা যায়, উপজেলার শম্ভূপূরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবরিন মোস্তারি সুমির গ্রামের বাড়ি মোগরাপাড়া ইউপির ভাগলপুর গ্রামে হলেও তিনি বন্দর উপজেলার রেলিবাগান এলাকায় তার পরিবার-পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

রোববার রাতে হঠাৎ তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়।রাতে এক চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ব্যথা কমার ওষুধ সেবন করলেও সকালে তার পেটে আবার তীব্র ব্যথা শুরু হয়। এসময় পরিবারের লোকজন তাকে নারায়ণগঞ্জ ২০০ শয্যাবিশিষ্ট সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিক্ষিকা সুমির বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি মো. শামসুল ইসলাম জানান, সুমির আকস্মিক মৃত্যুতে তার পরিবারের সদস্য ও শম্ভূপূরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার বাদ আসর সোনারগাঁও উপজেলার ভাগলপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী পাঁচপীর দরগাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার লাশ স্থানীয় করবস্থানে দাফন করা হবে।

আপনার মতামত জানান