সোনারগাঁয়ে অনুষ্ঠিত ঐতিহ্যের কাবাডি খেলা

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ ;
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার গোয়ালদী গ্রামে ঈদ বিনোদন উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলা ।

০৭ই জুন শুক্রবার বিকেল ৪ টায় সোনারগাঁও পৌরসভার গোয়ালদী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এই ঐতিহাসিক কাবাডি খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলার আয়োজক বিশিষ্ট সমাজ সেবক ফেরদৌস ভূইয়া মামুন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আলমগীর হোসেন, এসআই মোক্তার হোসেন, মোতালেব কমিশনার, সাবেক কমিশনার লায়ন মোশারফ, সাবেক কমিশনার মোঃ শামীম ও নাইম আহমেদ রিপন।

খেলায় পৌরসভার গোয়ালদী এলাকার মাইনউদ্দীন মেম্বারের দল এবং বর্তমান কমিশনার রিপন হোসেনের দল অংশ গ্রহণ করে। খেলায় মাইনউদ্দীন মেম্বারের দল বিজয়ী হয়।

বিজয়ী দলকে নগদ ৩০ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা এবং সেরা খেলোয়ার রকিকে ১০ হাজার টাকা সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করেন।

খেলার আয়োজক ফেরদৌস ভূঁইয়া মামুন বলেন” যুব সমাজকে মাদক,সন্ত্রাস ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে ফিরিয়ে লেখাপড়ায় মনোনিবেশ করতে মাদক সন্ত্রাস মুক্ত একটি শান্তিপূর্ণ সোনারগাঁও গড়ার লক্ষে ঐতিহ্যবাহী এ খেলার আয়োজন করেছি। সুষ্ঠ বিনোদনের মাধ্যমে মাদক সন্ত্রাস ও অপরাধ নিমূলের লক্ষে প্রতি বছর খেলার আয়োজন করা হবে।

কাবাডি খেলা পরিচালনা করেন স্বনামধন্য কাবাডি খেলোয়ার মোঃ মোতালেব মিয়া এবং তোতামিয়া।

আপনার মতামত জানান