সোনারগাঁয়ের সাংবাদিক বাবুল মোশাররফের ইন্তেকাল

প্রকাশিত

বিশিষ্ট লেখক, সাংবাদিক ও সাহিত্যিক বাবুল মোশারফ শুক্রবার রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহে রাজেউন।

সোনারগাঁ থানা থানা প্রেস ক্লাবের উপদেষ্টা দৈনিক প্রথম আলোর সোনারগাঁ প্রতিনিধি ও শিক্ষানুরাগী মনিরুজ্জামান মনির গভীর শোক প্রকাশ করে জানান, সাংবাদিক বাবুল মোশাররফ সোনারগাঁও সাহিত্য নিকেতনের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক জনতার সাহিত্য সম্পাদক, সোনারগাঁ প্রেসক্লাবের সাবেক (৫ বার) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সোনারগাঁও সাংবাদিক ও সাহিত্য জগতের সকলের মধ্যমনি ছিলেন। আমরা তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহ তায়ালা ওনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। আমিন।

সোনারাগাঁ থানা প্রেসক্লাবের সভাপতি দৈনিক কালের কন্ঠের সোনারগাঁ প্রতিনিধি ও ঘাসফুল ফাউন্ডেশনের প্রধান নির্বাহী গাজী মোবারক মরহুমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেন। তিনি জানান বাবুল মোশাররফ ছিলেন সোনারগাঁয়ে সাংবাদিকতার উজ্জল নক্ষত্র। সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি নির্লোভ ও নিরপেক্ষ সাংবাদিকতার স্বাক্ষর রেখে গেছেন।

সাংবাদিক বাবুল মোশাররফ খুবই সাদাসিদে জীবনের অধিকারী ছিলেন। তিনি কখনো নীতির সাথে আপোষ করেননি বলে জীবনে নানা চড়াইউৎরাই পাড় করেছেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি সোনারগাঁয়ের ইতিহাস, ঐতিহ্য রক্ষায় কাজ করেছেন। শিক্ষার্থী ও তরুণ প্রজন্মকে বই পড়া ও লেখালেতিতে আকৃষ্ট করতে প্রতিষ্ঠা করেন সোনারগাঁ সাহিত্য নিকেতন নামের একটি সাহিত্য সংগঠন। তিনি ক্যান্সাররোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।  তিনি স্ত্রী ও দুই পুত্রসন্তানসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক বাবুল মোশাররফ এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সোনারগাঁ থানা প্রেসক্লাবের সভাপতি গাজী মোবারক ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সহ সকল সদস্যবৃন্দ।

আপনার মতামত জানান