সোনারগাঁয়ের মেঘনা নদীতে ডাকাতি

প্রকাশিত

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে বর যাত্রীবাহি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ট্রলারের সবাইকে পিটিয়ে কুপিয়ে তাদের সাথে থাকা নগদ, টাকা, মোবাইল ও স্বর্ণলাংকাসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

আজ (২৭জুন) সোমবার বিকেল ৫ টার দিকে মেঘনা শিল্পাঞ্চলের ফ্রেস সুগার মিলের কাছে নদীতে এ ঘটনা ঘটে।

বরের পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালেশিয়া প্রবাসী নুরে আলম গত শুক্রবার মেঘনা থানার আবুল কাসেমের মেয়ে সারমিনের সাথে বিয়ে হয়। আজ সোমবার বরের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল মেয়ের বাড়ি থেকে আড়াইউল্লাহ খেয়ে বিকেলে আসার পথে উপজেলার মেঘনা প্রতাবেরচর এলাকার ফ্রেস সুগার মিলের সামনে আসা মাত্র ১০/১৫ জনের একটি সশস্ত্র ডাকাতদল পিস্তর, চাপাতি ও লোহা নিয়ে বরের ট্রলারে হামলা করে। এ সময় ডাকাতরা ট্রলারে থাকা লোকজনকে এলোপাতালি মারপিট করতে থাকে।

এতে ট্রলারে থাকা নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, সাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ ২০ জন আহত হয়। পরে ডাকাতরা ট্রলারে থাকা লোকজনের স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইলসহ প্রায় কয়েক লাখ টাকার মালামাল ছিনিয়ে নেয়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত জানান