সাড়ে চার হাজার ইয়াবা সহ মাদক কারবারি আটক

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনাঘাট এলাকায় অভিযান পরিচালনা করে সাড়ে চার হাজার ইয়াবাসহ রাকিবুল ইসলাম ওরফে রাকিব(২০) নামে এক মাদক তারবারিকে আটক করেছে মোনারগাঁ থানা পুলিশ। আজ সকালে উপজেলার মেঘনাঘাট সংলগ্ন নিউ টাউন পুলিশ চেকপোস্ট এর সামনে- ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

সোনারগাঁ থানা পুলিশ সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা নিয়ে একটি মাদক চক্র নারায়নগঞ্জ আসছে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল নারায়নগঞ্জ- শেখ বিল্লাল হোসেন এবং সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলমের নেতৃত্বে অভিযানিক দলটি মেঘনাঘাট এলাকায় ওঁত পেতে থাকে। পরে সকাল সাড়ে সাতটায় উপজেলার মেঘনাঘাট সংলগ্ন নিউ টাউন পুলিশ চেকপোস্ট এর সামনে- ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে ৪,৫০০ পিচ ইয়াবা সহ মোঃ রাকিবুল ইসলাম ওরফে রাকিব(২০) কে আটক করে।

আটককৃত মাদক কারবারি রাকিব নাটোর জেলার শ্রীপুর থানাধীন গুরুদাসপুর গ্রামের জিয়াউর রহমান জিয়ার ছেলে।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সাড়ে চার হাজার ইয়কবা সহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় সোনারগাঁ থানা পুলিশ। মাদক কারবারি চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের লক্ষে অভিযান অব্যাহত আছে। ধৃত মাদক কারবারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত জানান