সামসুজ্জামান সামসু স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী

প্রকাশিত


বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সোনারগাঁ উপজেলা শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল ১৭ জুলাই সোমবার সম্মেলনকে সামনে রেখে ইতিমধ্যেই ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন সোনারগাঁ আওয়ামী লীগ, স্বেচ্ছালীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতৃত্বে আসতে স্বেচ্ছাসেবক লীগের হাইকমান্ডের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন অনেকেই।

সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী হিসেবেই অনেকের নাম শোনা গেলেও এগিয়ে আছেন সদ্য ঘোষিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান সামসু। আওয়ামীলীগের আন্দোলন সংগ্রামে তার নেতৃত্বে শতশত নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করে নিজের যোগ্যতার প্রমান দিয়েছেন বারবার। রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে বিএনপি জামাতের নির্যাতনের শিকার হয়েছেন, হয়েছেন একাধিক মামলার আসামী। 

সামসুজ্জামান সামসু বলেন, ‘বর্তমান রাজনৈতিক পেক্ষোপটে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আদর্শিক, ত্যাগী ও আওয়ামীলীগের দুঃসময়ে যারা আন্দোলন, সংগ্রামে রাজপথে ছিলেন, বিএনপি জামাত সরকারের আমলে যারা হামলা, মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন এমন নেতৃত্বকেই বেছে নিবেন। সে ক্ষেত্রে আমি নিজেকে যোগ্য প্রার্থী মনে করছি। আমি সকলের দোয়া ও ভালবাসা চাই।

আপনার মতামত জানান