সাবেক চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ এর দাফন সম্পন্ন

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আশরাফুল উলুম উলুকান্দি মাদ্রাসার সাধারণ সম্পাদক ডা: আব্দুর রউফ (৮০) হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ দুপুরে জানাযার নামাজ শেষে বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ কবরস্থানে দাফন করা হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ১০ টার দিকে বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া চৌধুরীপাড়া গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৬ মেয়ে, নাতি-নাতনীসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার বাদ জোহর বৈদ্যেরবাজার আশরাফুল উলুম উলকান্দি মাদ্রাসার মাঠে মরহুমের জানাযা শেষে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ সংলগ্ন সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আপনার মতামত জানান