সম্পূর্ণ অ্যানিমেশনে শুভাশীষের প্রথম মৌলিক গান

প্রকাশিত

বাবা গিটারে সুর তুলে গানের কিছু অংশ গাইছেন, পাশেই ছোট ছেলে তালে তালে বাকি অংশ গাইছেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে পরিচিত বাপকা বেটা। বাবা ছেলের সমন্বিত অসংখ্য গান সোশ্যাল প্ল্যাটফরমে ছড়িয়ে পড়েছে। নেট শ্রোতারাও বেশ ইতিবাচকভাবে গ্রহণ করেছেন গানগুলো।

নিজেরা একটা ব্যান্ড করেছেন। নাম ‘বাপ কা বেটা’। ছেলে ঋতুরাজ ভৌমিক, আর বাবা শুভাশীষ ভৌমিক মিলেই এই ব্যান্ড। আর সমস্ত ভিডিওর পেছনে যিনি তিনি ঋতুরাজের মা মৌসুমী সাহা। সবচেয়ে নজরকাড়া ব্যাপার হলো, বাবা আর ছেলের পোশাক একই রকম।

এবার অবশ্য বাপ কা বেটা নয়, শুধুই বাপ গাইলেন একটি গান। যেটা তাঁর প্রথম মৌলিক গান। শুভাশীষ ভৌমিক গাইলেও পুরো গানের পরিচালনা কিন্তু বাপ কা বেটার। গানের নাম অবচেতন মন। গানের কথা লিখেছেন, জাকারিয়া জালাল। সুর করেছেন কনক আচার্য আর মিউজিক করেছেন আর জয়।

গান প্রসঙ্গে শুভাশীষ ভৌমিক বলেন, ‘অনেকটা দুঃসাহস নিয়ে নিজের প্রথম মৌলিক গানের ভিডিও রিলিজ করলাম। অনেক যত্ন করে কাজটি করার চেষ্টা করেছি। রিয়েলস্টিক এনিমেশন নিয়ে এ ধরনের কাজ করা বেশ সময় সাপেক্ষ এবং জটিল। এনিমেশনের এই ধারার মধ্য দিয়ে শুরু হোক মিউজিক ভিডিওর এক নতুন যাত্রা। ভালো লাগলে আপনার টাইমলাইনে রেখে দিয়ে আমাদের অনুপ্রাণিত করতে পারেন।’

এই গানের ভিডিও নেই। তবে অ্যানিমেশন দিয়ে ভিডিও বানানো হয়েছে। যেটা করেছে বটতলা স্টুডিও। গানটি সোশ্যাল প্ল্যাটফরমে মুক্তি দেওয়া হয়েছে।

https://www.facebook.com/f2b4bf55-19c6-41f3-bad9-f954c543eedb

সূত্রঃ কালেরকণ্ঠ।

আপনার মতামত জানান