শিক্ষার্থীর শরীরে গরম চা ঢেলে দেন ছাত্রলীগ নেত্রী!

প্রকাশিত



পাঠকক্ষে ঢোকার জায়গা চাওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে ইডেন কলেজের এক শিক্ষার্থীর শরীরে গরম চা ঢেলে নির্যাতনের অভিযোগ উঠেছে কলেজ ছাত্রলীগের এক নেত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় হল সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী।

গত সোমবার সন্ধ্যায় কলেজের শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ছাত্রী নিবাসের ৩১৩ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে। অভিযুক্তের নাম আয়েশা ইসলাম মীম।

তিনি কলেজ ছাত্রলীগের সহসভাপতি। তিনি কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী। ভুক্তভোগী শিক্ষার্থী ২০১৬-১৭ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

সূত্র জানায়, সোমবার সকাল ৯টার দিকে হলের পাঠকক্ষে প্রবেশের জায়গা দখল করে মীমের অনুসারী এক শিক্ষার্থী টেবিল বসিয়ে পড়ছিলেন। চলাচলে বিঘ্ন ঘটায় ওই শিক্ষার্থী তাঁকে সরে বসতে বলেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। সন্ধ্যার দিকে মীম কলেজের ১০ থেকে ১২ জন ছাত্রলীগ কর্মী নিয়ে ওই শিক্ষার্থীর কক্ষে প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগাল করেন। এক পর্যায়ে মগে থাকা গরম চা ওই শিক্ষার্থীর পায়ে ঢেলে দেন এবং তাঁর হাত মচকে দেন।

অভিযোগের বিষয়ে মীমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কালের কণ্ঠকে বলেন, ‘এ রকম কিছুই ঘটেনি। কেউ আমার নামে মিথ্যা অভিযোগ দিচ্ছে। আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলামই না। ’

এ বিষয়ে হল সুপার নাজমুন নাহার বলেন, ‘এ বিষয়ে আমাদের মিটিং হয়েছে। অভিযুক্ত, অভিযোগকারী, হোস্টেলের সুপার ও অন্যান্য ছাত্রীর সঙ্গে আমরা কথা বলে বিষয়টি মীমাংসা করে দেব। ’

আপনার মতামত জানান