লুডু খেলা নিয়ে দ্বন্দ্বে বৃদ্ধ খুন

প্রকাশিত



ময়মনসিংহের গৌরীপুরে লুডু খেলা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় নয়ন মিয়া (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার দৌলতপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নয়ন মিয়া ওই এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।


আহতরা হলেন, নিহত নয়ন মিয়ার ভাই সবুজ মিয়া (৫৫), চান মিয়া (৬২), আহত সবুজ মিয়ার স্ত্রী মরিয়ম বেগম (৪০) ও নিহত নয়নের ছেলে এমদাদুল হক (১৮)। গৌরীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সম্প্রতি নিহত নয়ন মিয়ার ছেলে এমদাদুল হকের সাথে স্থানীয় ইউপি সদস্য ওয়াসিম উদ্দিনের এক সমর্থকের লুডু খেলা নিয়ে দ্বন্দ্ব হয়। ওই দ্বন্দ্বের জেরে ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ইউপি সদস্য ওয়াসিম উদ্দিন আকন্দের নেতৃত্বে তার ভাই সুমন, নিজাম উদ্দিন, হাবিল আকন্দ, লিমন আকন্দসহ ১৫/১৬ জন দেশিয় অস্ত্র নিয়ে নয়ন মিয়া ও তার পরিবারের লোকজনের ওপর হামলা করে।

হামলা চালিয়ে তারা নয়ন মিয়ার বাড়িঘর ভাঙচুর করে ও দোকানে আগুন ধরিয়ে দেয়। হামলার সময় নয়ন মিয়াকে পেটালে তিনি ঘটনাস্থলেই মারা যান। হামলায় আহত হন, সবুজ মিয়া, চান মিয়া, সবুজ মিয়ার স্ত্রী মরিয়ম বেগম ও এমদাদুল হক। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শামীম আল নোমান বলেন, বৃদ্ধ নয়ন মিয়াকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। আহত অপর ৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আজ সোমবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

আপনার মতামত জানান