লুটপাট করা চেয়ারম্যানকে বয়কটের প্রতিজ্ঞা করলেন শম্ভুপুরার ভোটারগণ

প্রকাশিত

 

শম্ভুপুরা ইউনিয়নে যিনি চেয়ারম্যান হিসেবে রয়েছে তিনি প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর শম্ভুপুরায় কিছু কাজ করলেও দ্বিতীয় মেয়াদে এসে তিনি কোন উন্নয়ন তো করেনি বরং  সরকারের দেয়া উন্নয়ন লুটপাট করে নিজের আখের গুছিয়েছেন। সেজন্য ভোটের মাধ্যমে জনগণের দুর্ভোগের জবাব আগামী ২৮শে নভেম্বর নৌকায় ভোট দিয়ে নতুন চেয়ারম্যান নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শম্ভুপুরা বাসী আজ এক নির্বাচনী জনসভায় প্রতিজ্ঞা করেন।

আসন্ন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নাছিরউদ্দনকে  চেয়াররম্যান নির্বাচিত করে শম্ভুপুরার সার্বিক উন্নয়ণে সহযোগী হতে শম্ভুপুরা ইউনিয়ন বাসীকে আহবান জানান  জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। আজ (২২ নভেম্বর) সোমবার বিকেলে হোসেনপুর এমএন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নির্বাচন উপলক্ষে এক জনসভায় নেতারা এ আহবান জানান।

 

হোসেনপুর থেকে মোগরাপাড়া চৌরাস্তা সড়কটি এ এলাকার মানুষের জন্য অত্যান্ত গুরুত্বপুর্ন হলেও দীর্ঘদিন ধরে স্থানীয় চেয়ারম্যান রাস্তার পিচ ঢালাই উঠিয়ে চলাচলের অযোগ্য করে রাখার অভিযোগ করেন এলাকাবাসী।  ‍তারা অভিযোগ করে বলেন, বর্তমান চেয়ারম্যান সত্যিকার অর্থে কোন দলের এটা তারা জানেন না।  সুবিধাবাদী এ চেয়ারম্যান কখনো বিএনপি কখনো জাতীয় পার্টির ব্যানারে লুটপাট করছেন। তাই তারা পরিবর্তনের পক্ষে রায় দিবেন।

নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আ: হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কায়সার হাসনাত, আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক ও পিরোজ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় আওয়ামী নেতা এএইচএম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সিআইপি এসএম জাহাঙ্গীর, ডা. আবু জাফর চৌধুরী বিরু, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক সবাপতি গাজী মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহহফুজুর রহমান কালাম, সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার ফেন্সী, এড: নুরজাহান, কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা সহ জেলা, উপজেলা ও শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

আপনার মতামত জানান