লাঙ্গলবন্দে মায়ের সঙ্গে পূণ্যস্নানে নেমে লাশ হলো ৯ বছরের রাজদ্বীপ

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁ ও বন্দর উপজেলার লাঙ্গলবন্দের ব্রহ্মপুত্র নদে অষ্টমী স্নানে এসে মা ও নানীর সঙ্গে পূণ্যস্নানে নেমে ৯ বছরের রাজদ্বীপ পানিতে ডুবে মারা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস গজারিয়া স্টেশনে লিডার মো: দুলাল।

১৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টার দিকে লাঙ্গলবন্দ এলাকার ব্রহ্মপুত্র নদের ৩ নং ঘাটে এ ঘটনা ঘটে। নিহত রাজদ্বীপ চট্টগ্রামের পটিয়া উপজেলার উজ্জ্বল দাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাঅষ্টমী স্নানউৎসব উপলক্ষে শিশুটি তার পরিবারের সঙ্গে উৎসবে আসেন। মা ও নানির সাথে একত্রে ব্রহ্মপুত্র নদের তিন নাম্বার ঘাটে পানিতে পবিত্র হওয়ার জন্য গোসল করতে নামে। এদিকে ভিড়ের মধ্যে সবার অজান্তে শিশুটি নিখোঁজ হয়ে যায়। পরে তারা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল শিশু রাজদ্বীপের মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস গজারিয়া স্টেশনে লিডার মো: দুলাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং শিশুর মরদেহটিকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

আপনার মতামত জানান