মেঘনা শিল্পনগরী স্কুলে বিদায় ও বরণ অনুষ্ঠান

প্রকাশিত

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৯১নং প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও এস এম সির কমিটির বরণ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (০৯ নভেম্বর) সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

স্কুল ম্যানেজিং কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম।

স্কুল ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সানাউল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন, মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধান, শাহাবুদ্দিন প্রধান, হান্নান বেপারী, আলহাজ্ব সেলিম রেজা, অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার, নুরুজ্জামান, লুৎফর রহমান, আমাতুন নাহার প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানাউল্লাহ। অনুষ্ঠানে এসএমসির সদস্য ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষক, অতিথি, অভিভাবকবৃন্দ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে এসএমসি’র সৌজন্যে পরীক্ষা উপকরণ প্রদান ও শিক্ষার্থীদের মিড ডে প্রদান করা হয়।

শিক্ষা, ক্রিড়া, সংস্কৃতিতে বিশেষ অবদান রাখায় প্রধান অতিথি পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ ফুল দিয়ে বরণ ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

আপনার মতামত জানান