মুজিববর্ষ উপলক্ষে ১০ স্কুলে প্রজেক্টর বিতরণ করেছেন আ’লীগের যুগ্ম আহ্বায়ক মাসুম

প্রকাশিত

‘মুজিববর্ষের অঙ্গীকার আলোকিত ভবিষৎ, আলোকিত সরকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর (আলোক বিকিরণের যন্ত্র) বিতরণ করেছেন।


মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের এলজিএসপি-৩ (বিবিজি) ২০১৯-২০২০ অর্থবছরের অর্থায়নে পিরোজপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রত্যেকটি স্কুলের কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকদের হাতে এসব প্রজেক্টর তুলে দেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মাসুম বলেন, আলোকিত ভবিষৎ করতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রযুক্তিনির্ভর শিক্ষানীতি বাস্তবায়ন করতে অন্যান্য স্কুলগুলোতেও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণের পাশাপাশি সকল স্কুলকে ডিজিটাল পদ্ধতির আওতায় আনা হবে এবং সকল বিদ্যালয়ে ইন্টারনেটের সংযোগ ব্যবস্থা ও শিক্ষার মান বাড়াতে পদক্ষেপ গ্রহণ করা হবে।

যেসব বিদ্যালয়ে প্রজেক্টর বিতরণ করা হয়েছে সেগুলো হল- খাসেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কোরবানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, তাতুয়াকান্দী সরকারি প্রথামিক বিদ্যালয়, কান্দারগাঁও সরকারি প্রথামিক বিদ্যালয়, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, প্রতাপেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আপনার মতামত জানান