মাদক ব্যবসায়ীদের চিনে ফেলায় হত্যা

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক বিক্রির সময় মাদক ব্যবসায়ীদের দেখে ফেলায় এক কিশোরকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে।

বুধবার (২৪ আগস্ট) ভোরে উপজেলার পিরোজপুর আমেনা মার্কেটের হিরাঝীল রেস্তোরাঁর পাশ থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ।

নিহত কিশোর তুহিন মিয়া (১৬) উপজেলার পিরোজপুর চেঙ্গাকান্দী গ্রামের মনির হোসেনের ছেলে। তার জন্মের তিনপর তার মা মারা যাওয়ায় সে তার ফুফু ও ফুফা নুরুল হুদার বাড়িতে বড় হয়।

নিহতের ফুফা নুরুল হুদা জানান, পিরোজপুর বাজারের হিরাঝীল হাইওয়ে হোটেলের মোস্তফা মিয়ার ছেলে আল-আমিন ও রনি দীর্ঘদিন ধরে ফেনসিডিল ও ইয়াবা বিক্রি করে আসছে। সোমবার (২২ আগস্ট) গভীর রাতে আল-আমিন ও রনি ফেনসিডিলের কার্টুন হোটেলের পাশের রুমে নিয়ে যাওয়ার সময় তুহিন দেখে ফেলায় তাকে মারধর করে এবং মাদকের বিষয়ে কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এই ঘটনার একদিন পরই হিরাঝীল হোটেলের পাশে একটি কারখানায় তুহিনের মরদেহ পাওয়া যায়। ঘটনার পর থেকেই হোটেল বন্ধ করে মোস্তফা মিয়া ও তার ছেলেরা পালিয়ে গেছেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানান