মাদকের লেনদেনের জেরে যুবককে হত্যার অভিযোগ

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার খাসনগর দিঘী থেকে ভাসমান অবস্থায় সাইফুল ইসলাম রাব্বানী (৩৫) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী আখিনুর জানান, লেনদেন নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে তিনি সন্দেহ করেন।

নিহত রাব্বানী চট্রগ্রামের সন্দীপ উপজেলার সন্তুষপুর গ্রামের আঃ মান্নানের ছেলে। সে গত ৩বছর যাবত স্ত্রী ও দুইপুত্র সন্তান নিয়ে সোনারগাঁ পৌরসভার খাসনগর দীঘির পাড় এলাকার রতনের বাড়ীর দোতলায় একটি ফ্লাটে ভাড়া থাকত।

স্থানীয়রা জানান, সকাল বেলা সোনারগাঁ পৌরসভার খাসনগর দীঘিতে ভাসমান অবস্থায় একটি অজ্ঞাত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে নিহতের স্ত্রী আখিনুর লাশটি তার স্বামীর বলে সনাক্ত করে।

নিহতের স্ত্রী আখীনূর আক্তার জানান, গত মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে পিয়াল নামের এক যুবক তার স্বামীকে ফোন করে ডেকে নেয়। যাওয়ার সময় তার স্বামী তাকে বলে যায়, কোন সমস্যা হতে পারে। যদি সমস্যা হয় তাহলে মোবাইলে দুইটি মিসকল দিবে। মিসকল পেলেই যেন সে কলব্যাক করে। কিন্তু বেরিয়ে যাওয়ার পর থেকে মিসকল, কল না আসায় সে কয়েকবার ফোন করেও তাকে পায়নি। তারপর থেকেই সে নিখোঁজ ছিলো। তিনি আরো জানান, মঙ্গলবার রাত প্রায় দেড়টার সময় স্থানীয়দের হৈচৈ শুনে নিচে নেমে আসলে দেখেন একজন যুবককে দিঘী থেকে আটক করেছে। পরে তাকে ছেড়ে দেওয়া হয়।


নিহত যুবক বিভিন্ন স্থানে ভিন্ন ভিন্ন পরিচয় দিতেন। কখনো সাইফুল ইসলাম রাব্বানী নামে জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাংগঠনিক সম্পাদক আবার কখনো গোলাম রাব্বানী হিসেবে নিজেকে সাংবাদিক পরিচয় দিতেন। তবে এসব পরিচয়ের আড়ালে তিনি মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন বলে জানা যায়। প্রায়ই মাদকাসক্ত হয়ে বাড়িতে ফিরতেন বলে জানান তার স্ত্রী আখিনুর। নিহতের স্ত্রী আখিনুর জানান, স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে বিরোধের কারনে এ হত্যার ঘটনা ঘটতে পারে।

সোনারগাঁ থানার ওসি তদন্ত তরিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত জানান