পৌরবাসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুভ উদ্বোধন

প্রকাশিত

‘রাজনীতি যার যার, শিক্ষা-সংস্কৃতি খেলাধুলা সবার। মাদক ছাড়ো খেলা ধরো, কলম ধরো জীবন গড়’ এ শ্লোগানে ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সৌজন্যে সোনারগাঁ পৌরসভায় উদ্বোধন করা হয়েছে সোনারগাঁও পৌরবাসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০।  ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সম্মানীত চেয়ারম্যান ফেরদাউস ভূঁইয়া মামুন সাহেবের বাড়ি সংলগ্ন মাঠে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ভিডিও বার্তার মাধ্যমে টুর্নামেন্ট উদ্বোধনের ঘোষনা দেন।

টুর্নামেন্টের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও ফারিহা নিট টেক্স ও এ্যাসরোটেক্স গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ফেরদৌস ভূইয়া মামূন।

সংক্ষিপ্ত বক্তব্যে তানভীর আহমেদ টিটু বলেন, কিশোর-যুবাদের অবক্ষয়মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় নিয়োজিত করতে পারলে কিশোর গ্যাং এবং মাদকমুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব। ফারিহা নিট টেক্স ও এ্যাসরোটেক্স গ্রুপ একটি ভাল উদ্যোগ গ্রহণ করেছে। আলহাজ্ব মামুন ভাইয়ের এ টুর্নামেন্টের ‘রাজনীতি যার যার, শিক্ষা-সংস্কৃতি খেলাধুলা সবার’ শ্লোগান আমার খুব ভালো লেগেছে

ফেরদৌস ভূইয়া মামূন বলেন, এ সমাজ ও জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই। শিক্ষা গ্রহন করতে হলে সুস্থ্য থাকতে হবে। আর সুস্থ থাকতে হলে খেলাধুলার কোনো বিকল্প নাই। একমাত্র খেলাধুলাই সমাজ থেকে মাদক ও সামাজিক অবক্ষয় মুক্ত রাখতে। সেই জন্য খেলাধুলার আয়োজনও করতে হবে। আয়োজন না থাকলে তো ছেলেমেয়েরা খেলাধুলা করবে না। সুন্দর, সুষ্ঠ ও মাদকমুক্ত সমাজ গড়তে সকলের সহযোগিতা প্রয়োজন।

বিটিভির নারায়নগঞ্জ প্রতিনিধি মাহফূজূর রহমানের সভাপতিত্বে অনূষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব খবীর আহমেদ, সম্মানিত অতিথি নারায়ণগঞ্জ জেলা চেম্বার অব কমার্স ইন্ডা. পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, কাউন্সিলর ও হোসিয়ারী সমিতির সভাপতি নাজমূল আলম স্বজল, বাংলাদেশ রিরোলিং এসোমিলস এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. মাহবুবুর রশিদ জুয়েল, বিকেএমইএ পরিচালক কবির হোসেন, রতন কুমার সাহা, নন্দ দূলাল সাহা ও বাংলাদেশ হোশিয়ারী সমিতির পরিচালক মো. মোকাম্মেল হক সহ অনেকে।

টুর্নামেন্টে সোনারগাঁ পৌরসভার ৯টি ইউনিয়ন থেকে বাছাই পর্বে ৩৬টি জোড়া দল অংশগ্রহন করবে। পরবর্তীতে প্রতিটি ওয়ার্ড থেকে একটি করে জোড়া দল কোয়াটার ফাইনাল খেলে ৪টি জোড়া দল সেমিফাইনাল খেলবে। সেমিফাইনাল ধেকে বিজয়ী দু’টি জোড়া দল ফাইনাল খেলায় অংশ গ্রহন করবে। চ্যাম্পিয়ন ও রানারআপ দলের জন্য থাকছে আকর্ষনীয় পুরস্কার। প্রতিটি দল, পরিচালনা কমিটি ও আয়োজক কমিটির জন্য ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপের সৌজন্যে আকর্ষণীয় জার্সি সরবরাহ করবে। এছাড়াও খেলার নেট, ফ্লাওয়ার সহ খেলা সকল সামগ্রীও সরবরাহ করবে ফারিহা নিট টেক্স লিঃ ও এ্যাসরোটেক্স গ্রুপ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন:

 

 

আপনার মতামত জানান