ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার চেষ্ঠা, থানায় অভিযোগ 

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক ব্যবসায়ীকে অপহরন করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে এলাকার চিহ্নিত বালু সন্ত্রাসী বিপুলের বিরুদ্ধে। সোমবার দুপুরে ব্যবসায়ী কবির হোসেনকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে মূমূর্ষ অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এঘটনায় আহত ব্যবসায়ী কবির হোসেন বাদী হয়ে বুধবার (১১) বিকেলে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ও সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ পৌর এলাকার ষোলপাড়া গ্রামের মৃত জাফর আলী মেম্বারের ছেলে দুগ্ধ খামারি ও মুদি ব্যবসায়ী কবির হোসেন জানায়, তার জমির ওপর দিয়ে হাবিবপুর গ্রামের কামাল হোসেনে ছেলে বিপুল ও মিন্টু দীর্ঘদিন ধরে জোরপূর্বক ড্রেজারের পাইপ নিয়ে বালুর ব্যবসা করে আসছে। এতে তার ফসলের ব্যাপক ক্ষতি সহ তাদের চলাচলে অসুবিধা হয়। সোমবার দুপুরে বিপুলকে পা্কইপ সরিয়ে নিতে চাপ দিলে বিপুলের নেতৃত্বে মিন্টু, গোচাইট গ্রামের ওমর আলীর ছেলে সাইদ, বালুয়াদিঘির পাড় গ্রামের বাদশা মিয়ার ছেলে বদুসহ ৪-৫ জনের একটি দল কবির হোসেনকে তার বাড়ি থেকে অপহরণ করে সোনারগাঁ পৌরসভা কার্যালয়ের সামনে বৈদ্যুতিক খুটির সাথে বেঁধে পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে কবির হোসেন ডাক চিৎকার শুরু করলে সন্ত্রাসিরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় কবিরকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় কবির হোসেন বুধবার বিকেলে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম ও সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত বিপুল জানান, কবির আমার পাইপের খুটির রশি কেটে দেওয়ার কারনে আমার পাইপ ভেঙ্গে পড়েছে। তাকে ডেকে এনে চড় থাপ্পর দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, দুগ্ধ খামারীকে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

আপনার মতামত জানান