বোনকে বাঁচিতে জীবন বিসর্জন দিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

প্রকাশিত



দেশের দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় গত শুক্রবার ট্রাকের ধাক্কায় আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছাত্রী ফাবিহা আফিফা সৃজনীর গতকাল রবিবার মৃত্যু হয়েছে।

ট্রাকের ধাক্কায় আহত হয়ে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা গেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থী ফাবিহা আফিফা সৃজনী। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের (৫০তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।


গতকাল রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের শিক্ষক মো. রনি হোসাইন মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। এর আগে গত শুক্রবার বিকেলে পূর্বাচল থেকে রাজধানীর ৩০০ ফিট এলাকায় যাওয়ার সময় উল্টোপথে আসা একটি ট্রাকের ধাক্কায় তিনি আহত হন।

সৃজনীর সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার বিকেলে সৃজনী তাঁর ছোট বোনকে সঙ্গে নিয়ে ৩০০ ফিটে একটু কাজে বেরিয়েছিলেন।


সেখানে সিএনজি অটোরিকশা থেকে নামার পর পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক আসতে দেখে সৃজনী দ্রুত ছোট বোনকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। কিন্তু ছোট বোনকে বাঁচাতে পারলেও নিজে সরে যেতে পারেননি। উল্টোপথ থেকে আসা দ্রুতগতির ট্রাকের ধাক্কায় রাস্তা থেকে ছিটকে পড়েন সৃজনী। মাথায় তীব্র আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হতে দেখে স্থানীয়রা তাঁকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসে।
সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল মারা যান তিনি।

আপনার মতামত জানান