বেঁচে থাকতে হাসি, মরনে চোখের জল , এই হোক আমার কর্মফল-্এমপি খোকা

প্রকাশিত

বেঁচে থাকতে হাসি, মরনে চোখের জল , এই হোক আমার কর্মফল এ খথা বলেই অঝড়ে কাঁদলেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। শনিবার রাতে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউপির দমদমা এলাকায় মাদরাসাতুশ শরফ আল-ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে ২ দিন ব্যাপী মহা সম্মেলনের ২য় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে একসব কথা বলেন।

এমপি খোকা বলেন আমি আমার সেবা ও কর্ম দিয়ে সোনারগাঁয়ের প্রতিটি মানুষের মুখে হাসি ফোটাতে পারি এবং আমার মৃত্যুর পর তারা যেন আমাকে চোখের জলে বিদায় দেয়। আমার জন্র আল্লাহর কাছে অশ্রুবেজা নয়নে মাগফেরাত কামনা করে।

আমি প্রতিদিন নামায পড়ে আল্লাহর কাছে দোয়া করি হে আল্লাহ তুমি আমাকে সেবা যে জন্য সোনারগাঁবাসীর সেবক হিসেবে মনোনিত গুরু দায়িত্ব পালন করতে করার শক্তি আমাকে দাও।

তিনি বলেন, আমি আমার সৎ কর্মের মাধ্যমে বেঁচে থাকতে চাই। যতদিন বাঁচব আমি সোনারগাঁবাসীর সেবা করে যাব। এমপি না হোক একজন সাধারন মানুষ হিসেবেও আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি সততা ও নিষ্ঠার সহিত সকলের কল্যানে কাজ করে মানুষের মনে অমরত্ব নিয়ে মরতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন সুস্থ্য থেকে আপনাদের সেবা করতে পারি।

তিনি মাদ্রাসার এতিদের উদ্যেশে বলেন, আমি নিজেও একজন এতিম।আমার মা-বাবাও ছোট বেলায় আমাকে দুনিয়াতে রেখে চলে গেছেন। তাই আমি এতিমদের দুঃখ বুঝি। এতিমদের লেখাপড়ার জন্য আপনাদের দাবিগুলোর প্রতি সম্মান জানিয়ে বলছি এ দাবি আমার দাবি। আমি তাদের জন্য তা দ্রুত পূরন করবো।

আপনার মতামত জানান