বুলবুলের তাণ্ডবে তিন জেলায় ৪ জনের মৃত্যু

প্রকাশিত

ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে তিন জেলায় ৪ জনের মৃত্যু ভোরের ডাক ডেস্ক : ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে তিন জেলায় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। ঝড়ো হাওয়ায় গাছচাপায় খুলনা ও পটুয়াখালীতে তিনজন ও বরগুনায় আশ্রয়কেন্দ্রে অসুস্থ হয়ে একজনের মৃত্যু হয়েছে।

রোববার (১০ নভেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম এ তথ্য জানিয়েছে।

খুলনা : খুলনার উপকূলীয় দাকোপ ও দিঘলিয়া উপজেলায় গাছচাপা পড়ে দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে প্রমিলা মণ্ডল (৫২) নামে এক নারী ঝড়ের সময় গাছ চাপা পড়ে নিহত হয়েছেন।

রোববার সকাল ১০টার দিকে দক্ষিণ দাকোপে এ ঘটনা ঘটে। নিহত প্রমিলা সুভাস মণ্ডলের স্ত্রী।

দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল ওয়াদুদ জানান, দক্ষিণ দাকোপ গ্রামের সুভাষ মণ্ডলের স্ত্রী প্রমীলা মণ্ডল (৫২) শনিবার রাতে সাইক্লোন শেল্টারে ছিলেন। রোববার সকালে তিনি বাড়িতে ফেরার পর পৌনে ১০টার দিকে গাছচাপা পড়ে নিহত হন।

এ ছাড়া খুলনার দিঘলিয়া উপজেলায় সেনহাটি গ্রামে আলমগীর হোসেন (৩৫) নামে এক যুবক গাছচাপা পড়ে নিহত হয়েছেন।

পটুয়াখালী : পটুয়াখালীর মির্জাগঞ্জের উত্তর রামপুরা গ্রামে ঝড়ে গাছ উপড়ে বসতঘরের ওপর পড়ে হামেদ ফকির (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। হামেদ ফকির পেশায় একজন জেলে ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন জানান, গভীর রাতে ঝড় শুরু হলে একটি রেইন্ট্রি ও একটি চাম্বল গাছ উপড়ে ঘরের ওপর পড়লে চাপা পড়েন ওই বৃদ্ধ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বরগুনা : বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের ডিএন কলেজে আশ্রয় নিতে আসা হালিমা খাতুন (৬৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) রাতে তার মৃত্যু হয়।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিচুর রহমান আজ রোববার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, হালিমা খাতুন অসুস্থতার কারণে মারা গেছেন।

আপনার মতামত জানান