বিশ্বনবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে এশিয়ান হাইওয়ে অবরোধ, . দীর্ঘ যানজট

প্রকাশিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এশিয়ান হাইওয়ে সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে রাখে বাংলাদেশ আহলে সুন্নত আল জামিয়াত।

শনিবার (১১ জুন) বিকেল উপজেলার কাঞ্চন সেতু এলাকায় বিকেল ৩টা থেকে ৪ টা পর্যন্ত ঘন্টাব্যাপী তারা এ অবরোধ করেন। এতে সড়কের উভয় দিকে ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। সড়কে আটকে পড়ে হাজার হাজার যানবাহন।

বিক্ষোভ সভায় বক্তারা বলেন, বিশ্বনবীর পবিত্রতা স্বয়ং আল্লাহ ঘোষণা করেছেন। সে নবীকে কটুক্তিকারী নাস্তিক নুপূর শর্মাকে নিয়ে মুসলিম বিশ্ব এখন বিক্ষোভে উত্তাল। এ অবস্থায় ৯৫ শতাংশ মুসলমানের রাষ্ট্র বাংলাদেশ এখনও চুপ করে রয়েছে। সংসদে একটি নিন্দা প্রস্তাব পর্যন্ত উত্থাপন হয়নি। অবিলম্বে রসুলকে নিয়ে কটুক্তিকারী বিজেপি নেতাদের এবং সেদেশের পণ্য বাংলাদেশ সরকার যদি বয়কট না করে তাহলে ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধের মাধ্যমে দেশ অচল করে দেয়ার হুমকি দেন আহলে সুন্নতের নেতারা।

আহলে সুন্নতের বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনটির রূপগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুফতি রমজান আলী আবেদীন, সাধারণ সম্পাদক মাওলানা মুসলেহ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক, মুফতি নজরুল ইসলাম আবেদীন, হিজবুল রসুল কমিটির রূপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম আবেদীন, সহ-সভাপতি নবী নেওয়াজ আল আবেদীনসহ আরও অনেকে।

আপনার মতামত জানান