বিদেশি পিস্তলসহ আটক ২

প্রকাশিত


বিশেষ প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে বিদেশি পিস্তলসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‍্যাব-১। গতকাল শনিবার বেলা দেড়টার দিকে টঙ্গী পূর্ব থানাধীন বউবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন, গাজীপুর মহানগরীর মৃত শেখ বাবুলের ছেলে মো. ইয়ামিন (৩৩) ও একই এলাকার জলিল সরদারের ছেলে মো. আব্দুস সালাম (৩৪)। তাঁদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। গতকাল শনিবার রাত দশটার দিকে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা।


সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন বউ বাজার এলাকায় ফারুক মিয়ার নাভিদ ভিলা নামের বাড়িটিতে অভিযান পরিচালনা করি। এ সময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন উদ্ধার করা হয় এবং দুজনকে আটক করা হয়।

এই র‍্যাব কর্মকর্তা আরও বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা অস্ত্রধারী সন্ত্রাসী। উভয়েই টঙ্গীসহ আশপাশ এলাকায় বিভিন্ন অস্ত্রধারীদের কাছে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল।

আপনার মতামত জানান