বিজয় দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আনন্দ র‌্যালী

প্রকাশিত

 

মহান বিজয় দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বিশাল আনন্দ র‌্যালী সাংস্কুতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেলে পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জি. মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মিদের নিয়ে কয়েক হাজার নেতাকর্মীর সমন্বয়ে একটি বিজয় মিছিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন আওয়ামীলীগের কাযালয়ে এসে সমাপ্ত হয়।

 

বিজয় র‌্যালী শেষে তরুন নেতা, দক্ষ সংগঠক পিরোজপুর ইউনিয়নের অভিভাবক জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম দলের নেতা কর্মিদের উদ্দেশ্যে তার গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন।

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে মাসুম বলেন ৩০ লাখ তাজা প্রান আর ২ লাখ মা-বোনের সম্ভ্রমের দামে এই দেশ স্বাধীন হয়েছে। কিন্তু যুদ্ধ আমাদের শেষ হয়নি। এখন যুদ্ধ দেশদ্রোহী কুচক্রী মহলের বিরুদ্ধে য়ারা স্বাধীনতার অর্জন নসাৎ করতে মাটে নেমেছে। মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও ইভটিজিংয়ের বিরুদ্ধে আমাদের যুবসমাজকে যুদ্ধ চালিয়ে যেতে হবে।

 

 

 

তিনি আরও বলেন দেশপ্রেম শুধু সোস্যাল মিডিয়া তে সংরক্ষণ না করে, দেশের জন্য ও মানুষের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার বলে হাজার হাজার জনতার সমন্বয় বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার নামে স্লোগানের মুখরিত করেন।

পরে দেশের বিভিন্ন জেলা থেকে আগত শিল্পীরা ৭১’র অগ্নিঝরা গানে মুখরিত করেন উপস্থিত সবাইকে।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মিয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সামসুজ্জামান সামসু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, মোঃ আরিফ হোসেন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আনিস মিয়া, পিরোজপুর ইউপি সদস্য আলমগীর হোসেন, মোশারফ হোসেন, কবির হোসেন, পিরোজপুর শ্রমিকলীগের আহবায়ক তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন, মাসুম বিল্লাহ, আবু হানিফ, হাজী আলম চাঁন, কামাল হোসেন প্রমূখ।

আপনার মতামত জানান