বাস খাদে ৩৩ এসএসসি পরীক্ষার্থী নিয়ে

প্রকাশিত

ঢাকার ধামরাইয়ে এসএসসি পরীক্ষার্থী বহনকারী বাস খাদে পড়ে গিয়ে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮ পরীক্ষার্থী প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে ধামরাই-বালিয়া আঞ্চলিক সড়কের বাটুলিয়ায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, আশুলিয়ার ইউনিক ও বাইপাইল এলাকার ৩টি স্কুল থেকে ৩৩ জন এসএসসি পরীক্ষার্থীসহ কয়েকজন শিক্ষক ও অভিভাবক নিয়ে একটি বাস ধামরাইয়ের কুশুরিয়া আব্বাস আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিল। পথে বাটুলিয়া এলাকায় বাসটির সামনের ডান পাশের চাকা ফেটে যায়। এতে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, আশুলিয়া থেকে আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলো এসএসসি পরিক্ষার্থীবাহী বাস কুশুরা। পথে বাটুলিয়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি ঘরে ধাক্কা দেয়। বাসের ভেতরে থাকা শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আমরা আহতদের উদ্ধার করে পদ্মা ও হারুন জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। আহতদের মধ্যে দুই ছাত্রের হাত ভেঙে গেছে। তবে প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে তারা।

আপনার মতামত জানান