বসুন্ধরার এমডি পেলেন বেস্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড

প্রকাশিত

ইন্ডিয়ান ইম্পোর্টার্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইআইসিসিআই) ‘বেস্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২০’ পেলেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীকে। সংবর্ধিত অতিথির বক্তব্যে ভারতের হাইকমিশনার বলেন, প্রযুক্তি, কর্মসংস্থান ও বিনিয়োগে ভর করে বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘজীবী হবে।

সোমবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আইআইসিসিআই আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন গাজীপুরের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতুল কুমার সাকসেনা। উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট শামীম রেজা।

দোরাইস্বামী অনুষ্ঠানে বলেন, আধুনিক বাণিজ্যে কূটনৈতিক সম্পর্ক গুরুত্বপূর্ণ অবদান রাখে। আমাদের বিশ^াস এর মাধ্যমে প্রবৃদ্ধি বাড়ে, ব্যবসা-বাণিজ্যে একই সঙ্গে বড় হওয়া যায়। বাংলাদেশের সঙ্গে ব্যবসার মাধ্যমে আমরা প্রযুক্তি, বিনিয়োগ ও কর্মসংস্থানে নতুন নতুন দ্বার উন্মুক্ত করতে পারব। তা ছাড়া ভারতের সঙ্গে ব্যবসা-বাণিজ্যে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে।

আপনার মতামত জানান