বসুন্ধরাগ্রুপের মানবিকতায় হাসি ফুটল ইলিয়াস-সালমার মুখে

প্রকাশিত



দুই শিশু নিয়ে অনেক কষ্টে দিনযাপন করছিলেন কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া এলাকার ইলিয়াস-সালমা দম্পতি । মাটির দেয়ালের জীর্ণ ঘরে বসবাস ছিল তাঁদের। নতুন ঘর তৈরির সামর্থ্য না থাকায় বৃষ্টির সময় দেয়াল ভেঙে পড়ার ভয়ে ছিলেন তাঁরা।

কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা বিষয়টি জানতে পেরে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘ ইলিয়াস-সালমাকে নিজেদের একটু জমিতে একটি টিনের ঘর তৈরি করে দেওয়ার উদ্যোগ নেয়। গতকাল বুধবার বিকেলে বসুন্ধরা গ্রুপের ‘অসহায়দের স্বাবলম্বী করার উদ্যোগ’ কর্মসূচিতে ইলিয়াসের হাতে তুলে দেওয়া হয়েছে নির্মিত সেই ঘরের চাবি। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ইলিয়াসের হাতে ঘরের চাবি তুলে দেন।

এ সময় তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের সহায়তায় সারা দেশে অসহায়দের স্বাবলম্বী করে তুলতে কাজ করে যাচ্ছি আমরা। ভালো কাজে সবার পাশে থেকে শুভসংঘ এ কাজ করছে। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের নির্দেশনায় আমরা সারা দেশে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এসব ভালো কাজ চলমান থাকবে।

এ সময় শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বসুন্ধরা বিটুমিনের বিভাগীয় এজিএম সাদ্দাম হোসেন, কালের কণ্ঠ কুষ্টিয়ার নিজস্ব প্রতিবেদক তারিকুল হক তারিক, শুভসংঘ কুষ্টিয়ার প্রচার সম্পাদক এস এম জামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘর পেয়ে খুশি ইলিয়াস-সালমা দম্পতি বলেন, মাটির ঘরে অনেক কষ্টে ছিলাম। বৃষ্টির সময় মনে হতো মাটির দেয়াল ভেঙে পড়বে। বসুন্ধরা গ্রুপের দেওয়া ঘরটি পেয়ে আমি সে দুঃখ ভুলে গেছি। আল্লাহ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের মঙ্গল করুন।

আপনার মতামত জানান