বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম শুভ জন্মবার্ষিকীতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গমাতার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ ও যুগ্ম আহবায়ক কায়সার হাসনাত। প্রধান বক্তা ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ পৌর যুবলীগ সভাপতি আসাদুল ইসলাম আসাদের এর সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, সাবেক সভাপতি ও সদস্য নারায়ণগঞ্জ জেলা পরিষদ ও সদস্য সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আহবায়ক কমিটির আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য এ্যাড. ফজলে রাব্বি, নাসরিন সুলতানা ঝরা, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নীলু,সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তৈয়াব আলী, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক মাষ্টার, মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর ও কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম শুভ জন্মদিনে তাঁর অমর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা। জাতির পিতার নাম স্বদেশের সীমানা পেরিয়ে বিশ্বব্যাপী পরম শ্রদ্ধায় উচ্চারিত হওয়ার নেপথ্যে ছিলেন তাঁর প্রিয় সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।


আপনার মতামত জানান