বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট, ১-০ গোলে বৈদ্যোরবাজার চ্যাম্পিয়ন

প্রকাশিত

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় জামপুর ইউনিয়ন ও বৈদ্যোরবাজার ইউনিয়নের মধ্যকার খেলায় টানটান উত্তেজনা শেষে বৈদ্যের বাজার ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলায় জামপুর ইউনিয়ন ও বৈদ্যোরবাজার ইউনিয়ন নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা হয়। পরে ট্রাইবেকারে ১-০ গোলে বৈদ্যেরবাজার ইউনিয়ন জয়ী হয়।

ফাইনাল খেলায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভূইয়া, বৈদ্যোরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে ও সোনারগাঁ ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। এতে ১০টি ইউনিয়ন পরিষদ ও ১টি পৌরসভার দল অংশ নেয়।

আপনার মতামত জানান