ফেসবুকে মাসুদ দুলালের বিরুদ্ধে অপপ্রচার-প্রতিবাদ

প্রকাশিত

এ এইচ এম মাসুদ দুলাল, বাংলাদেশ ছাত্রলীগের সফল নেতা ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক । একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এদানিং একটি ফেসবুক আইডি তেকে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন মাসুদ দুলালের কর্মী সমর্থকরা।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায়, বহুল আলোচিত মাদক, ডাকাতি ও হত্যার মামলার আসামী এবং পুলিশের টপ লিলেষ্ট আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের সাথে এএইচএম মাসুদ দুলালের অন্তরঙ্গ ছবি। ১১ সেপ্টেম্বর সোনারগাঁ থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা ও পলাতক আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) র্যা বের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এর পরই ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে হৃদয়ের শেল্টারদাতার তকমা দিচ্ছেন।

একটি ছবিতে দেখা যায়, ২০১৭ সালের ১১ নভেম্বর মোগরাপাড়া চৌরাস্তায় ঐতিহাসিক ৭ মার্চের ভাষন বিশ্বের সম্পদ শিরোনামে আলোচনা ও চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠানের মঞ্চে মাসুদ দুলালের অতিথিদের চেয়ারে গিট্টু হৃদয়। আরেকটি ছবিতে দেখা যায় মাসুদ দুলালের বাড়িতে গিট্টু হৃদয়কে পাশে বসিয়ে দুজনে খাবার খাচ্ছেন। আরেকটি ছবিতে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও মাসুদ দুলালের মাঝে দাঁড়িয়ে আছেন গিট্টু হৃদয়।

এ ব্যাপারে মাসুদ দুলালের কর্মী সমর্থকরা দাবী করেছেন একটি কুচক্রিমহল মাসুদ দুলালের আদর্শ ও নেতৃত্বে ইর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে।তারা জানান, স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন, ২০০৪ সালে বিএনপি-জামায়াত সরকারের ষড়যন্ত্রের ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় আহত হয়েছিলেন। পরবর্তীতে ওয়ান-ইলেভেনে নেত্রীর (শেখ হাসিনা) মুক্তি আন্দোলনে প্রশংনীয় ভূমিকা পালন করেন। তিনি বিএনপি-জামায়াতের জুলুম নির্যাতন সহ্য করে তৃণমূলের নেতাকর্মীদের পাশে থেকেছেন সব সময়।

সন্ত্রাস ও মাদকমুক্ত সোনারগাঁ গঠনে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে মাসুদ দুলাল বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। একটি মহল ফটোইডিট করে ফেসবুকে মিথ্যা প্রচার চালাচ্ছে। যা সুষ্ঠ রাজনীতির অন্তরায়। আমি কখনো সন্ত্রাস ও মাদকের ব্যাপারে আপোস করিনি এবং ভবিষতেও করব না।

আপনার মতামত জানান