ফাইনালের টিকিট বেচে দিচ্ছেন ভারতীয় দর্শকরা

প্রকাশিত



বিশ্বের যে প্রান্তেই ক্রিকেট খেলা হোক না কেন, বিপুল সংখ্যক ভারতীয় দর্শক স্টেডিয়ামে যায় দেশকে সমর্থন জানাতে। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভারত-পাকিস্তান ফাইনাল হওয়ার সম্ভাবনা ছিল। পাকিস্তান ফাইনালে যেতে পারলেও ভারত পারেনি। এদিকে ভারতীয় সমর্থকেরা আগেভাগেই চড়া দামে ফাইনালের টিকিট কিনে রেখেছিলেন।

দল যেহেতু ফাইনালে যেতে পারেনি, তাহলে খেলা দেখে কী লাভ! টিকিটেরই বা কী হবে?

স্বাভাবিকভাবেই বিশ্বকাপ ফাইনালের টিকিটের মূল্য অন্য ম্যাচগুলোর চেয়ে বেশি। এই টিকিট পেতে ভাগ্যের সহায়তাও লাগে। রবিবার পাকিস্তানের বিপক্ষে ধুন্ধুমার লড়াইয়ের সম্ভাবনা আছে ভেবে অস্ট্রেলিয়ায় বসবাসকারী অনেক ভারতীয় ক্রিকেটপ্রেমীই টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের জন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের টিকিট কিনে রেখেছিলেন। কিন্তু সেমিফাইনালে ইংল্যান্ডের হাতে ১০ উইকেটে দুরমুশ হওয়ার পর হতাশ হয়ে সেই টিকিটই অনেক কম দামে বিক্রি করে দিচ্ছেন তারা।

কিন্তু যে দামে টিকিট কিনেছেন, সেই দামে তো বিক্রি সম্ভব নয়। তাই অর্ধেকেরও কমে নেমে এসেছে টিকিটের দাম। যা পাওয়া যায় তাই লাভ- এই নীতি অনুসরণ করে ১০ অস্ট্রেলীয় ডলারে ফাইনালের টিকিট বিক্রি করে দিতে চাইছেন ভারতীয় সমর্থকরা। সঙ্গে দেওয়া হচ্ছে বিনামূল্যে বিয়ার দেওয়ার প্রতিশ্রুতি! এমনকি, ক্রেতা চাইলে তার বাড়িতে গিয়ে টিকিট দিয়ে আসার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও এমন কিছু পোস্ট করছেন অস্ট্রেলিয়ায় বসবাসরত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

আপনার মতামত জানান